Sunday, April 8, 2018

বগুড়ায় ধর্ষক শিক্ষকের শাস্তির দাবীতে রাস্তা অবরোধ

এম আই মিরাজ : বগুড়া সদরের চাদমুহা সরলপুর উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেনীর জনৈক এক ছাত্রীকে প্রলোভন ও পরীক্ষায় ফেল করে দেওয়ার ভয় দেখিয়ে বিদ্যালয়ের লাইব্রেরীয়ান সদরের রজাকপুর গ্রামের সোলায়মান আলীর পুত্র ফারুক হোসেন বাবু দীর্ঘ ২ বছর পূর্ব থেকে দৌহিক সম্পর্ক গড়ে তুলে অশ্লিল ভিডিও ধারণ করে রাখে। 

বগুড়ায় ধর্ষক শিক্ষকের শাস্তির  দাবীতে রাস্তা অবরোধ


ভিডিওটি গত ২ দিন পূর্বে প্রকাশ পেলে রবিবার বিদ্যালয়ের ছাত্র/ ছাত্রীরা লম্পট বাবুর ফাসীর দাবিতে বেলা ১২ টা থেকে ১২ টা৩০ মি: পর্যন্ত বি: সামনের নামুজা বগুড়া সড়ক অবরোধ করে রাখে। 

সংবাদ পেয়ে সদর এ সার্কেল সনাতন চক্রবর্তী, ওসী এমদাদুল হক, (তদন্ত) কামরুজ্জামান, ও গোকুল ইউপি চেয়ারম্যান সওকাদুল ইসলাম সবুজ ঘটনাস্থলে পৌছে লম্পট বাবুকে দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় এনে শাস্তির আশ্বাস প্রদান করলে অবরোধ তুলে নেওয়া হয়। 


এ ব্যাপারে বি: ১০ শ্রেণীর ছাত্র মেহেদী, ছাত্রী মীম, ৭ ম শ্রেণীর ছাত্রী ইশামনির সাথে কথা বললে তারা জানান লম্পট নারীলোভী হায়েনা লাইব্রেরীয়ান বাবুর ফাসী চাই।

 বি: ম্যানেজিং কমিটির সভাপতি আলী রেজা তোতন ও প্রধান শিক্ষক নুরুল ইসলাম এর সাথে কথা বললে তারা জানান বাবুকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। তার বিরুদ্ধে বি: পক্ষ থেকে আইনগত ব্যবস্থা গ্রহনের সিদ্ধান্ত নেওয়া হয়েছে। 

এ ব্যাপারের ভুক্ত ভোগীর পিতা সরলপুর পশ্চিমপাড়া গ্রামের ডাবলু মিয়া বি: ম্যানেজিং কমিটির সভাপতি ও চাদমুহা সরলপুর যুব সংঘের নেতৃবৃন্দের বরাবর লম্পট বাবুর শাস্তি চেয়ে পৃথক পৃথক ২ টি আবেদন করেছে। 

জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ ঐ বি: আবু বক্কর সিদ্দিক নামে এক শিক্ষককে ( বাবুর ভায়রা) আটক করে থানায় নিয়ে যায়। বিষয়টি চারদিকে ছড়িয়ে পড়লে এক চাঞ্চল্যের সৃষ্টি হয় ।

No comments:

Post a Comment