Sunday, March 11, 2018

ব্লেড দিয়ে কেটে যৌনাঙ্গের প্রবেশ পথ বড় করেই রাতভর ধর্ষন

ব্লেড দিয়ে কেটে যৌনাঙ্গের প্রবেশ পথ বড় করেই রাতভর ধর্ষন করেছে দিনাজপুরের ৫ বছরের শিশু পূজাকে..!!
ব্লেড দিয়ে কেটে যৌনাঙ্গের প্রবেশ পথ বড় করেই রাতভর ধর্ষন


সারারাত ধরে ২ টা জানোয়ার টানা ধর্ষন করে, সকালে বাড়ির কাছে ফেলে রেখে গিয়েছিলো তাকে.! বিচার হয়নি, বাকিটা ইতিহাস....... 

আশেপাশে রেল লাইন থাকলে হয়তো পূজার বাবাও মেয়েকে নিয়ে সেদিন আত্মহত্যা করতো.!!!  আচ্ছা... ছোট্ট ফাতেমার কি দোষ ছিলো.?? একটি ছোট শিশুকে তুলে নিয়ে গেল, ধর্ষন করলো.! 

বাবা বিচার চাইতে গেল থানায়, ১০০০ টাকার বিনিময়ে পুলিশ কিনতে চাইলো ফাতেমার হারানো ইজ্জত!! আমি মনে করি, রমজান আলী তার মেয়ে ফাতেমাকে নিয়ে চলন্ত ট্রেনের নিচে ঝাপ দিয়ে ভালোই করেছে.! কারন, যে পুলিশের কাছে সে বিচার চাইতে গিয়েছিল, সে পুলিশ-ই তার দুইদিন পর এক মেয়েকে বিয়ের প্রলোভন দেখিয়ে রাতভর ধর্ষন করেছে!!  

এটি দেখলে রমজান আলী হয়তো দুইবার আত্মহত্যা করতো..!! অবশ্য মেয়েটি এখনো আত্মহত্যা করেনি, ঢাকা মেডিকেলে ভর্তি আছে..! রমজান আলী থানা থেকে গিয়েছিলো ক্ষমতাসীন দলের অফিসে বিচার চাইতে.! কিন্তু সে হয়তো জানতো না, তার ঠিক ১ সপ্তাহ আগেই মুন্সীগঞ্জে এই ক্ষমতাশীল দলেরই এক মেম্বার VGF কার্ডের প্রলোভন দেখিয়ে ধর্ষন করেছে ফাতেমার বয়সী আরেকটি বাচ্চাকে.!! 

মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের বিছানায় এখনো প্রচন্ড যন্ত্রনায় কাতরাচ্ছে শিশুটি.!! খবর নিয়ে দেখতে পারেন.! এটা জানতে পারলে হয়তো রমজান আলী আরো একবার সুইসাইড করতেন অতি দুঃখে.!! রমজান আলী আজ ইতিহাস হবার পথে.......  

গত পরশু দিনের কাহিনী তো বলাই হয়নি আপনাদের!! রাজধানীর জুরাইনে ১১ বছরের একটি মেয়েকে স্কুল কক্ষে আটকে রেখে ৮ জন মিলে রাতভর ধর্ষন করেছে.! মেয়েটির আত্মচিৎকার ৪ দেয়ালের বাইরে আসেনি বলে ভালোই হয়েছে..! 

বাইরে এলে রাষ্ট্র হয়তো তাঁর সেই চিৎকার শুনেও হাততালি-ই দিতো!!  আপনারা কি ঐ কাহিনীও ভুলে গেছেন??? বাসায় মা-মেয়েকে একা পেয়ে কিছু জানোয়ার বাসায় ঢুকে মা'কে বেঁধে রেখে ৭ বছরের ছোট্ট মেয়েটিকে ধর্ষন করেছিলো!! নিরুপায় মা বারবার চিৎকার করে বলেছিলো, 'বাবারা, ও ছোট, এক জন একজন করে যাও'! কেউই শুনেনি মায়ের আর্তনাদ!! 

বিচার হয়নি, হয়েছে ইতিহাস.....  কিন্তু এভাবে আর কত??? আর কত পূজা কিংবা ফাতেমারা ইতিহাস হবে? ফেভিকলের আঠাযুক্ত নরম গদির মানুষেরা মানবতাবাদী, প্রগতিশীল, সভ্য মানুষ। তাই তারা এসব আধুনিক সমাজের সামান্য দুষ্টামি বলে চালিয়ে দেয়। সুশীলেরাও আজ চুপ। চেতনাধারী অচেতনরা আজ অন্ধ।
..........
নিউজ অনলাইন ডেস্ক । 
নিউজ পড়ে কমেন্টশেয়ার করলে ভাল লাগে। আপনাদের মতামত জানাবেন।  

No comments:

Post a Comment