Monday, January 7, 2019

বগুড়ায় যাত্রী বেসে সিএনজি চালককে হত্যা: ডোবা থেকে লাশ উদ্ধার

বগুড়ায় যাত্রী বেসে সিএনজি চালককে হত্যা: ডোবা থেকে লাশ উদ্ধার

গোলাম রব্বানী শিপন (বগুড়া): বগুড়ার শিবগঞ্জে যাত্রী ভেসে অটো সিএনজি ভাড়া নিয়ে চালককে হত্যার ঘটনা ঘটেছে। পরে গাইবান্ধার গোবিন্দগঞ্জের একটি ডোবা থেকে তার ভাসমান লাশ উদ্ধার করে পুলিশ। 

রবিবার সকালে স্থানীয় লোকজন মহিমাগঞ্জ-সোনাতলা আঞ্চলিক রোডে জীবনগাড়ী ব্রীজের পাশে একটি ডোবায় এক ব্যক্তির মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

এলাকাবাসী ও নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, শনিবার সন্ধ্যায় বগুড়া জেলার শিবগঞ্জ উপজেলার পূর্ব জাহাঙ্গীরাবাদ আমতলী গ্রামের আলতাফ আলী প্রামানিকের পুত্র সিএনজি অটোরিক্সা চালক মোফাজ্জল হোসেন প্রামানিক (৪৫) এর সিএনজি অটোরিক্সা কয়েকজন অজ্ঞাত ব্যক্তি যাত্রী ভেসে কৌশলে ভাড়া নেয়।

এরপর রাত ১০টার দিকে তার মোবাইল ফোনটি বন্ধ পাওয়া যায়। রাত সে বাড়িতে না ফেরায় তার পরিবারের লোকজন আত্মীয়-স্বজন সহ বিভিন্ন স্থানে তাকে খুঁজতে থাকে। 

এক পর্যায়ে গোবিন্দগঞ্জ উপজেলার মহিমাগঞ্জে খুঁজতে এসে পাশ্ববর্তী শালমারা ইউনিয়নের জীবনগাড়ী ব্রীজের নিকট একটি ডোবায় এক ব্যক্তির লাশ পাওয়ার খবর পেয়ে তারা সেখানে গিয়ে লাশ শনাক্ত করেন।
 
পুলিশের ধারণা, ছিনতাই করার উদ্দেশ্যে তার সিএনজি অটোরিক্সাটি ভাড়া নিয়ে উল্লেখিত স্থানে তাকে শ্বাসরোধে হত্যা করে দূর্বৃত্তরা অটো রিক্সাটি নিয়ে পালিয়ে যায়।

গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) একেএম মেহেদী হাসান বিষয়টি নিশ্চিত করেছেন।  তিনি জানান, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। তদন্তের মাধ্যমে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

No comments:

Post a Comment