Wednesday, January 23, 2019

নির্বাচনী ব্যবস্থাকে ধ্বংস করে দিয়েছে আওয়ামীলীগ - মির্জা ফখরুল ইসলাম

বগুড়ায় মীর্জা ফখরুল ইসলাম – ৩০ ডিসেম্বর দেশে প্রকৃত পক্ষে দেশে কোন নির্বাচনই হয়নি, হয়েছে নির্বাচনের নামে প্রহসন






বিএনপি মহাসচিব মীর্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, ৩০ ডিসেম্বর দেশে প্রকৃত পক্ষে দেশে কোন নির্বাচনই হয়নি, হয়েছে নির্বাচনের নামে প্রহসন। ওই নির্বাচন আমরা সম্পুর্ণরুপে প্রত্যাক্ষান করেছি। 

বগুড়ার কয়েকটি আসনের নির্বাচন ই পাল্টিয়ে ফেলা হয়েছে। দলীয় সরকারের অধীনে নির্বাচন নয়। এই নির্বাচন বাতিল করতে হবে। আওয়ামী লীগ সরকারের অধীনে কোন নির্বাচনই সুষ্ঠু হবে না। এই সরকার গণতন্ত্র বিশ্বাস করে না। 

এই সরকার বিশ্বাস করে যে করেই হোক ক্ষমতায় বসতে হবে। আমাদের অনেকগুলো কাজের মধ্যে আছে দলীয় চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে মুক্ত করা, তারেক রহমানকে দেশে ফিরিয়ে নিয়ে আসা, দেশের নেতাকর্মীদের হামলা মামলা থেকে রক্ষা করা। সেই সাথে গণতন্ত্রকে বজায় রাখা। আমাদের ঐক্যবদ্ধ ই থাকতে হবে। 

বুধবার দুপুরে ঢাকা যাওয়ার পথে বগুড়ার হোটেল মম ইন-এ যাত্রা বিরতীকালে সদর উপজেলা বিএনপি আয়োজিত মতবিনিময় সভায় উপরোক্ত কথা গুলো বলেন। বগুড়া সদর উপজেলা বিএনপি সভাপতি মাফতুন আহম্মেদ খান রুবেলের পরিচালনায় আযোজিত সভায় বক্তব্য রাখেন বগুড়া জেলা বিএনপি সভাপতি ভিপি সাইফুল ইসলাম। 

সভায় উপস্থিত ছিলেন বগুড়া জেলা বিএনপির সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন চান, সাবেক সভাপতি পৌর মেয়র এ্যাডঃ মাহবুবুর রহমান, সাবেক সংসদ সদস্য হেলালুজ্জামান তালুকদার লালু, জি এম সিরাজ, রেজাউল করিম বাদশা, মাহবুব উল শাহীন, মাহবুবর রহমান বকুল, হামিদুল হক চৌধুরী হিরু, আব্দুল খালেকসহ সিনিয়র নেতৃবৃন্দ।শুভেচ্ছা সভায় মীর্জা ফখরুল বলেন, দেশে এখন এক অস্বাভাবিক অবস্থা বিরাজ করছে। দেশের গণতন্ত্র প্রিয় মানুষ , মন খুলে কথা পর্যন্ত বলতে পারছেনা। 

নির্বাচনের আগে সারাদেশে দলের নেতা কর্মিদের ওপর যে দমন পীড়ন অত্যাচার নির্যাতন হয়েছে, নির্বাচনের পরও তা’ অব্যাহত রয়েছে। মীর্জা ফখরুল ঠাকুরগাঁও থেকে ঢাকায় ফেরার পথে অনুষ্ঠিত এই সংক্ষিপ্ত মত বিনিময় অনুষ্ঠানে নেতৃবৃন্দ ছাড়াও বিপুল সংখ্যক নেতাকর্মি উপস্থিত ছিলেন।



নির্বাচনী ব্যবস্থাকে ধ্বংস করে দিয়েছে আওয়ামীলীগ - মির্জা ফখরুল ইসলাম

প্রতিদিন তাজা নিউজ পেতে আমাদের চ্যানেল টি সাবস্ক্রাইব করে রাখুন। ধন্যবাদ

প্রতিদিন  বস্তুনিষ্ঠ খবর দেখতে ভিজিট করুন :
http://www.bogurauttor.com


Like comment share

#Bogurauttor
#bogurauttorTv
#Bogurauttor.com

No comments:

Post a Comment