Thursday, January 24, 2019

হিরো আলম সুস্থ আছে, মৃত্যুর গুজব ছাড়বেন না

আপনিও যেকোন মুহুর্তে অসুস্থ হতে পারেন, তাই বলে জীবিত মানুষকে ইন্তেকাল দেখিয়ে মিথ্যা গুজব কেন ?
হিরো আলম সুস্থ আছে, ভালো আছে।
- - - -



সোমবার (২১ জানুয়ারী) বিকাল ৫ টার দিকে স্বেচ্ছাসেবী সংগঠন ‘ডিজিটাল আন্তর্জাতিক মানবাধিকার ফাউন্ডেশনের চেয়ারম্যান আতিকুর রহমান ও নবনির্বাচিত কেন্দ্রীয় সাংস্কৃতিক সম্পাদক হিরো আলমকে ফুলেল সংবর্ধনা দেয় সংগঠনের ঢাকা মহানগর মিরপুর জোন কমিটির নেতৃবৃন্দ। এরপর সংগঠনের অর্ধশত নেতৃবৃন্দ সহ হিরো আলম ঘুরতে যায় সংসদ ভবনের পাশেই নব থিয়েটারে।

নব থিয়েটারে প্রবেশের আগেই হিরো আলমের শতশত ভক্ত ছুটে আসে। হিরো আলমের অসংখ্য ভক্তরা ছবি তুলতেছিল। এসময় হঠাতই হিরো আলম অসুস্থ হয়ে পড়ে, সেখানে আমিও ছিলাম।।

সেখান থেকে উপস্থিত পুলিশ সদস্যদের সহায়তায় হিরো আলমকে অচেতন অবস্থায় আল রাজি হাসপাতালে নিয়ে যাওয়া হয় কিন্তু হাসপাতালের ডাক্তারের রেফার করলো শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে। সেখান থেকেও রেফার করা হয় অন্য হাসপাতালে।

পরে জাতীয় হৃদরোগ ইনস্টিটিউট হাসপাতালে হিরো আলমকে ভর্তি করা হয়। সাথে সাথে ডাক্তারো যথাযথ ব্যবস্থা নিয়েছেন এবং হিরো আলম খুব দ্রুত সুস্থ হয়। হিরো আলমের পাশে থেকে সব ধরণের সহযোগিতা করেছেন ডিজিটাল আন্তর্জাতিক মানবাধিকার ফাউন্ডেশনের চেয়ারম্যান সহ নেতৃবৃন্দ। হিরো আলমের জ্ঞান ফেরা পর্যন্ত সবাই সেখানে উপস্থিত ছিল। হিরো আলম বাসায় ফিরেছে, বর্তমানে সে সুস্থ আছে, ভালো আছে।

এটাই ছিল ওই দিনের বাস্তব সত্য ঘটনা। অথচ সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লো ‘হিরো আলম মারা গেছে’, হিরো আলমকে হত্যা’, হিরো আলমের হত্যার বিচার চাই’,। এরকম মিথ্যা বানোয়াট কথাবার্তা  খুবই দুঃখজনক। আপনিও যেকোন মুহুর্তে অসুস্থ হতে পারেন, তাই বলে জীবিত মানুষকে ইন্তেকাল দেখিয়ে মিথ্যা গুজব কেন ?

No comments:

Post a Comment