Sunday, January 27, 2019

বগুড়ায় শ্বাসরুদ্ধকর অভিযান ৩ অপহরণকারী গ্রেপ্তার

বগুড়া উত্তর ডটকম : বগুড়ায় ৪ ঘন্টা শ্বাসরুদ্ধকর অভিযান চালিয়ে ৩ অপহরণকারীকে গ্রেফতার করেছে বগুড়া সদর থানা পুলিশ। এসময় ভিকটিমকে অক্ষত অবস্থায় উদ্ধার করা হয়েছে।



গ্রেফতারকৃতরা হলেন ১। শহরের রহমান নগর এলাকার বর্তমান সাং-খান্দার নতুনপাড়া (চাপড় পাড়া) এলাকার আবুল কালাম এর ছেলে রেজাউল ইসলাম ওরফে রিয়াদ (২৪) ২। মালগ্রাম দক্ষিনপাড়া এলাকার চিহিৃত সন্ত্রাসী ওয়াহেদ ফারুকী ওরফে মেঘ (১৯) ৩। একই এলাকার ইদ্রিস আলীর ছেলে সজিব (২৫)। অভিযান কালে অপর আসামী খান্দার চারতলা এলাকার সামাদ হোসেন এর ছেলে সোহেল রানা (২৬) পালিয়ে যায়।  

থানা সূত্রে জানা যায়, নন্দীগ্রাম থানার দামরুল এলাকার রফিকুল ইসলাম এর ছেলে সাকিবুল ইসলাম (২০) শনিবার প্রাকটিক্যাল পরীক্ষা দেওয়ার জন্য বিআইআইটি কলেজে তার সেউজগাড়ীস্থ মেস হতে রিক্সা যোগে যায়। পরীক্ষা শেষ করে মেসে ফেরার পথে দুপুর ১.৩০ টার সময় খান্দার তিন রাস্তার মোড়ে পৌঁছা মাত্র অপহরণকারীরা তার পথরোধ করে তাকে অপহরণ করে নিয়ে যায়। ওই অপহরণকারীরা সাকিবুলের মুক্তিপনের জন্য মোবাইল ফোনে ১ লক্ষ টাকা তার পরিবারের কাছে দাবি করে। ছেলের জীবন বাঁচাতে তারা বিকাশে ৩০ হাজার টাকা অপহরণকারীকে দেয়।

এঘটনায় সাকিবুলের পিতা রফিকুল ইসলাম বিষয়টি সদর থানার ওসিকে জানালে এস.আই সোহেল সহ সঙ্গীয় পুলিশ ফোর্স তাৎক্ষনিক অভিযান পরিচালনা করে ভিকটিমকে উদ্ধার করে ও অপহরণকারীদের গ্রেপ্তার করে। এ ব্যাপারে বগুড়া সদর থানার ওসি এস. এম বদিউজ্জামান সাংবাদিকদের জানান অপহরণকারীদের বিরুদ্ধে মামলা করা হয়েছে এবং তাদেরকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

No comments:

Post a Comment