Friday, November 16, 2018

পতিতা নিয়ে বিরোধেই খুন হয় নাইম

ভাড়া করা পতিতাকে নিয়ে বিরোধের কারণেই টেক্সটাইল ডিপ্লোমার ছাত্র নাইম ইসলামকে গলাকেটে হত্যা করে তার বন্ধুরা। লাশ কেউ যেন চিনতে না পারে সেজন্যই পলিথিনের বস্তায় ভড়ে আগুনে পোড়ানো হয়। আর নিজেদেরকে আড়াল করতে তিন বন্ধু মিলে থানায় জিডি করতে যায়।

এ ঘটনায় থানায় জিডি করতে যাওয়া তিন বন্ধু ছাড়াও ছাত্রলীগ নেতাসহ আরও দুইজনকে আটক করেছে সারিয়াকান্দি থানা পুলিশ।

আটককৃত ছাত্রলীগ নেতা অনন্ত শ্রাবণ বিশু সারিয়াকান্দি পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক। আরেক জন নিহত নাইমের বন্ধু সাব্বির। বৃহস্পতিবার গভীর রাতে বিশুর বাড়িতেই নাইমকে গলাকেটে হত্যার পর পাশে কালি মন্দিরের পেছনে লাশ পোড়ানো হয়।

সারিয়াকান্দি থানা পুলিশের একটি সূত্র জানায়, শুক্রবার (১৬ নভেম্বর) সকালে অজ্ঞাত হিসেবে নাইমের লাশ উদ্ধারের পর তার তিন বন্ধু মনির, অন্তর ও বাবু থানায় জিডি করতে যায়। এর আগে বৃহস্পতিবার রাতে তারা থানায় গিয়ে পুলিশকে জানায় বন্ধু নাইম তাদের সঙ্গে যমুনা নদীতে বেড়াতে এসে নিখোঁজ হয়।

শুক্রবার সকালে থানায় যাওয়া তিন বন্ধুর কথাবার্তায় সন্দেহ হলে পুলিশ তাদেরকে আটক করে। এরই মধ্যে নাইমের মা নাজমা বেগম থানায় গিয়ে পোড়া লাশের পা দেখে তা শনাক্ত করে। এরপর পুলিশের জিজ্ঞাসাবাদে আটক বন্ধুরা গলাকেটে হত্যা এবং লাশ পোড়ানোর কাহিনী বর্ণনা করে।

পুলিশের কাছে দেয়া স্বীকারোক্তিতে তিন বন্ধু বলেছে, বৃহস্পতিবার সকাল ১০টার দিকে নাইমসহ চার বন্ধু সারিয়াকান্দিতে বেড়াতে আসে। পূর্বপরিকল্পনা অনুযায়ী তাদের আরেক বন্ধু সাব্বির মহাস্থান থেকে এক পতিতাকে ভাড়া করে নিয়ে যায়।

তারা সবাই মিলে সারাদিন যমুনা নদীতে বেড়ানোর পর সারিয়াকান্দি বাজারে তাদের আরেক বন্ধু ছাত্রলীগ নেতা বিশুর বাড়িতে যায়। সেখানে পতিতাকে নিয়ে বিরোধ দেখা দিলে চার বন্ধু নাইমের হাত-পা বাঁধে এবং বিশু গলা কেটে মৃত্যু নিশ্চিত করে।

এরপর লাশ যেন কেউ চিনতে না পারে সেই উদ্দেশে বিশুর বাড়ির পাশে কালি মন্দিরের পেছনে জঙ্গলে নিয়ে গিয়ে পলিথিনের বস্তায় ভড়ে আগুন দিয়ে পোড়ায়। সেই সঙ্গে নিজেদেরকে আড়াল করতে থানায় বন্ধু নাইম নিখোঁজ হয়েছে মর্মে জিডি করতে যায়।

উল্লেখ্য, খুনের শিকার নাইম ইসলাম (২২) গাবতলী থানার মড়িয়া গ্রামের স্বর্ণ ব্যবসায়ী ইন্তেজার রহমানের ছেলে এবং বগুড়া বিআইআইটি নামের কারিগরি শিক্ষা প্রতিষ্ঠানের টেক্সটাইল বিভাগের শেষ বর্ষের ছাত্র। আটককৃত তার বন্ধুরাও একই প্রতিষ্ঠানের ছাত্র।

সারিয়াকান্দি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আল আমিন জানান, এ ঘটনায় শুক্রবার রাত ৮টা পর্যন্ত মামলা হয়নি। আটককৃতদের ব্যাপক জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। রাতেই এ ঘটনায় মামলা দায়ের হবে।


এই বিভাগের আরো খবর:

বগুড়ার সারিয়াকান্দিতে কলেজ ছাত্রকে গলা কেটে হত্যা



বগুড়ার সারিয়াকান্দিতে নাঈম হত্যাকান্ডের ঘটনায় ৫ আসামিকে আদালতে প্রেরণ

No comments:

Post a Comment