Thursday, March 8, 2018

বগুড়ার কাহালু উপজেলা কল্যাপাড়া ফাজিল মাদ্রাসার বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান ২০১৮

কল্যাপাড়া আনয়ারুল উলম ফাজিল মাদ্রাসার বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা, কৃতি ছাত্র/ছাত্রীদের সংবর্ধনা এবং পুরুষ্কার বিতরণী অনুষ্ঠান ৬ ও ৭ মার্চ-২০১৮ অনুষ্ঠিত হয়।

বগুড়ার কাহালু উপজেলা কল্যাপাড়া ফাজিল মাদ্রাসার বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান ২০১৮

উক্ত অনুষ্ঠানের সভাপতি ছিলেন জনাব মোঃ আব্দুস সামাদ অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) বগুড়া ও সভাপতি কল্যাপাড়া আঃ উঃ ফাজিল মাদ্রাসা। ( বিশেষ কারণে তিনি অনুপস্তিত থাকায় অধ্যক্ষ মোঃ নজরুল ইসলাম সভাপতির দায়িত্ব পালন করেন )

বগুড়ার কাহালু উপজেলা কল্যাপাড়া ফাজিল মাদ্রাসার বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান ২০১৮

প্রধান অতিথিঃ জনাব অধ্যক্ষ মাওঃ তায়েব আলী চেয়ারম্যান, উপজেলা পরিষদ কাহালু, বগুড়া।  বিশেষ অতিথিঃ জনাব আরাফাত রহমান উপজেলা নির্বাহী অফিসার,কাহালু, বগুড়া। 

জনাব মোঃ হেলাল উদ্দিন কবিরাজ মেয়র, কাহালু পৌরসভা ও সভাপতি বাংলাদেশ আওয়ামীলীগ কাহালু উপজেলা, বগুড়া।  জনাব মোঃ শওকত কবির পুলিশ পরিদর্শক (ওসি), কাহালু থানা,বগুড়া। 

জনাব মোঃ শফিকুল ইসলাম উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার, কাহালু উপজেলা, বগুড়া।  জনাব মোঃ আব্দুল মান্নান সাধারণ সম্পাদক, বাংলাদেশ আওয়ামীলীগ, কাহালু উপজেলা, বগুড়া। 

জনাব মোঃ ইয়াকুব আলী ভারপ্রাপ্ত চেয়ারম্যান, মালঞ্চা ইউনিয়ন পরিষদ।  জনাব মোঃ আঃ মতিন বাবলা সদস্য, মালঞ্চা ইউনিয়ন পরিষদ।

সাংস্কৃতিক পরিচালনা করেনঃ মোঃআব্দুল বাছেত সহকারী অধ্যাপক, ইসলামী ইতিহাস ও সংস্কৃতি বিভাগ। ক্রীড়া পরিচালনা করেনঃ মোঃ হারুনুর রশিদ শরীরচর্চা শিক্ষক, অত্র মাদ্রাসা। মোঃ নূরুল আমিন আকন্দ সহকারী শিক্ষক(গণিত),অত্র মাদ্রাসা। 

সার্বিক তত্বাবধানে-মাওঃ মোঃ নজরুল ইসলাম অধ্যক্ষ ও মাওঃ মোঃ আব্দুর রাজ্জাক উপাধ্যক্ষ, অত্র মাদ্রাসা। 

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন  প্রাক্তন শিক্ষকবৃন্দ সহ অভিভাবক বৃন্দ

দিনব্যাপী ছাত্রছাত্রীরা সাংস্কৃতিক প্রতিযোগিতয় অংশ গ্রহণ করেন,  কুরআন তেলাওয়াত, হামদ , নাত, ইসলামী গান সহ কৌতুক ও দেশাত্মবোধক গান হয়। পরিশেষে মেহমানদের বক্তব্য শেষে  কৃতি ছাত্র/ছাত্রীদের সংবর্ধনা এবং পুরুষ্কার বিতরণীর মাধ্যমে  অনুষ্ঠান শেষ হয়। 

No comments:

Post a Comment