Saturday, February 24, 2018

বগুড়ার গোকুলে ২ গ্রুপের সংঘর্ষে আহত ৩ নিহত ১

গোলাম রব্বানী শিপন: মহাস্থান (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার শহরতলির গোকুল ইউনিয়নের পলাশবাড়ী মধ্যপাড়া গ্রামে নিজেদের অভ্যন্তরীণ কোন্দলের জের ধরে প্রতিপক্ষের হামলায় সনি (২৬) নামে এক স্বেচ্ছাসেবক দলের কর্মীকে কুপিয়ে হত্যা করা হয়েছে।

বগুড়ার-গোকুলে-২-গ্রুপের-সংঘর্ষে-আহত-৩-নিহত-১

এ ঘটনায় আহত হয়েছে আরও ৩ জন। আহতদের বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) সকাল ১১টায় এ ঘটনা ঘটে। আহতরা হলো, গোকুল ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের সভাপতি মিজানুর রহমান মিজান, ও তার স্ত্রী সালমা আকতার নিশা এবং সেচ্ছাসেবক দলের কর্মী আবদুল হাকিম। 

পরে স্বেচ্ছাসেবক দলের সভাপতি মিজানুর রহমান কে আশংকাজন অবস্থায় উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়া হয়। 

এ ঘটনায় বগুড়া সদর থানার ওসি (তদন্ত) কামরুজ্জামান মিয়া এর সাথে কথা বললে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে গোকুল ইউনিয়নের স্বেচ্ছাসেবক দলের সভাপতি মিজানুর রহমান এর সাথে দীর্ঘদিন ধরে একই ইউনিয়নের সাধারণ সম্পাদক বিপুলের বিরোধ চলে আসছিল। 

গত ২-৩ দিন পূর্বে তাদের মধ্যে বাকবিতণ্ডা হয়। এরই ধারাবাহিকতায় শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে বিপুলের গ্রুপের লোকজন সভাপতি মিজানুর রহমানের গ্রুপের ওপর বিবাদমান হামলা চালায়। 

এ সময় ধারালো অস্ত্রের আঘাতে মিজানুর গ্রুপের মিজানুর, তার স্ত্রী নিশা, আবদুল হাকিম ও কর্মী গোকুল মধ্যপাড়া গ্রামের জামাত আলীর ছেলে সনি আহত হন। 

পরে এলাকাবাসী তাদের দ্রুত উদ্ধার করে বগুড়া শজিমেক হাসপাতালে ভর্তি করলে বিকাল সাড়ে ৩টার দিকে সেচ্ছাসেবক কর্মী সনি মারা যান। 

ওসি আরও বলেন, নিহত সনির লাশ উদ্ধার করে বগুড়া শজিমেক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এঘটনায় শুক্রবার বিকাল নাগাদ পর্যন্ত থানায় কোন মামলা হয়নি। পরিস্থিতি স্বাভাবিক রাখতে এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে।

No comments:

Post a Comment