Tuesday, February 19, 2019

বগুড়ায় পরকীয়ার জেরে স্বর্ণকারকে পিটিয়ে হত্যা


বগুড়া উত্তর ডটকম: বগুড়ায় পরকীয়ার জেরে রফিকুল ইসলাম মিঠু (৪৮) নামে এক ব্যক্তিকে হাতুড়ি দিয়ে পিটিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় গ্রামবাসী হত্যাকারী সজিবকে (২৫) আটক করে পুলিশে দেয়। 


নিহত রফিকুল ইসলাম মিঠু সদর উপজেলার ধাওয়া পিকশন গ্রামের মৃত মোজাফফর হোসেন তালুকদারের ছেলে। ঘাতক সজীব হোসেন একই গ্রামের বাবলু মিয়ার ছেলে। তারা দুই জনই পেশায় স্বর্ণকার। 

মঙ্গলবার (১৯ ফেব্রুয়ারি) দুপুরে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মিঠু মারা যায়। 

স্থানীয়রা বগুড়া উত্তর ডটকম কে জানান, নিহত মিঠু এবং সজিব এক সঙ্গে স্বর্ণের গহনা তৈরির কাজ করে আসছিল। মিঠু ছোট ভাই ইমনের সঙ্গে সজিবের প্রবাসী ভাই এর স্ত্রীর পরকীয়া নিয়ে তাদের মধ্যে বিরোধ হয়। 
সোমবার (১৮ ফেব্রুয়ারি) সন্ধ্যায় এ নিয়ে তাদের মধ্যে ঝগড়া হয়। পরে রাত ১১টার দিকে সজিব লোকজন নিয়ে বাড়িতে গিয়ে মিঠুকে হাতুড়ি দিয়ে পিটিয়ে জখম করে। এ সময় তারা পালাতে গেলে গ্রামবাসী সজিবকে আটক করে। 
রাতেই মুমূর্ষু অবস্থায় মিঠুকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার দুপুরে তিনি মারা যান।

বগুড়া সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) কামরুজ্জামান বগুড়া উত্তর ডটকম কে জানান,  এ ঘটনায় নিহতের ভাই ইমন তিন জনকে আসামি করে মামলা করেছে। 

No comments:

Post a Comment