Saturday, January 19, 2019

৪০ বস্তা ময়লা-আর্বজনা ও কাগজ পরিষ্কার করলো ”তীর”

বগুড়া উত্তর ডটকম : ১৯ জানুয়ারি “পরিচ্ছন্ন ক্যাম্পাস” এই শিরেনামে শিক্ষার্থীদের পরিবেশবাদী সংগঠন “টিম ফর এনার্জি এন্ড ইনভায়রনমেন্টাল রির্সাচ” (তীর) এর আয়োজনে সরকারি আজিজুল হক কলেজ (নতুন ভবন) ক্যম্পাসে পরিষ্কার পরিচ্ছনতা অভিযান চালানো হয়। 


উক্ত পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযান উদ্বোধন করেন সরকারি আজিজুল হক কলেজের উপাধ্যক্ষ প্রফেসর মো: ফজলুল হক। পরিষ্কার পরিচ্ছনতা অভিযানে অংশগ্রহন করেন “তীর” এর সভাপতি মোঃ আরাফাত রহমান, সাধারন সম্পাদক মোঃ জাহিদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মো: আশিকুল ইসলাম, কোষাধ্যক্ষ মো: জাহিদ সহ প্রায় ২৫ জন পরিবেশ কর্মী। 
এছাড়াও এ সময় উপস্থিত ছিলেন “তীর” এর উপদেষ্টা জনাব মোঃ মোখলেছুর রহমান, জনাব,মোঃ শাহাজাহান আলী সহ বিভিন্ন বিভাগের শিক্ষক ও সাধারন শিক্ষার্থীরা এবং অত্র কলেজ শাখা ছাত্রলীগের সাধারন সম্পাদক আ: রউফ সহ অন্যান্যরা ।
এই অভিযানে সরকারি আজিজুল হক কলেজে প্রায় ৪০ বস্তা ময়লা-আর্বজনা ও কাগজ কুড়িয়ে ডাস্টবিনে ফেলেন “তীর” এর কর্মীরা। শিক্ষার্থীদের এই পরিবেশবাদী সংগঠনের সভাপতি মোঃ আরাফাত রহমান ও সা. সম্পাদক মোঃ জাহিদুল ইসলাম বলেন, “তীর দৃঢ়ভাবে বিশ্বাস করে যে, সবার মধ্যে পরিবেশ সম্পর্কে সচেতনতা ছড়িয়ে দেওয়া ও পরিবেশ রক্ষায় উৎসাহ বৃদ্ধি করার মাধ্যমে ক্রমবর্ধমান পরিবেশ দুষণের হাত থেকে পরিবেশকে রক্ষা করা সম্ভব। আর এরজন্য সকল শেণির মানুষকে এগিয়ে আসতে হবে।”

1 comment:

  1. আমাদের সাইটে আপনাকে ধন্যবাদ । প্রতিদিন আপডেট খবর পেতে আমাদের সাইট ভিজিট করুন।

    ReplyDelete