Saturday, January 19, 2019

কমিউনিটি সেন্টারে অনৈতিক কার্যকলাপ - নারীসহ ৪৭ জন গ্রেপ্তার

বগুড়া উত্তর ডটকম (সাগর খান, আদমদীঘি প্রতিনিধি ঃ বগুড়ার আদমদীঘি উপজেলার সান্তাহার পৌর শহরের পালকি নামের একটি কমিউনিটি সেন্টারে অনৈতিক কার্যকলাপে জড়িত থাকার অপরাধে পুলিশ শুক্রবার গভীর রাতে ৭ নারী’সহ ৪৭ জনকে গ্রেপ্তার করেছে।



 
এদের বিরুদ্ধে আদমদীঘি থানায় মামলা দায়েরের পর দুপুরে বগুড়া আদালতে পাঠিয়েছে পুলিশ । গ্রেপ্তারকৃত ব্যক্তিরা বগুড়া শহর ও আশপাশ এলাকায় বিভিন্ন সরকারি প্রতিষ্ঠানে সরকারি কর্মচারি ও ব্যবসায়ি বলে জানা গেছে। পিকনিক করার নামে এ সকল ব্যক্তিরা ওই কমিউনিটি সেন্টারে আসেন। গোপন সংবাদের ভিত্তিতে সান্তাহার শহর পুলিশ অনৈতিক কর্মকান্ডে লিপ্ত থাকা অবস্থায় তাদের গ্রেপ্তার করে ।
 
পুুলিশ জানায়, শুক্রবার রাতে সান্তাহার শহরের শিমুল, বগুড়া শহরের শামসুল হক, জাহিদুল ইসলাম, জহুরুল হক, ওয়াহেদুজ্জামান, সেলিম হোসেন,ফারুক হোসেন, মোকছেদ আলী, মাসুদ মিয়া, রিপন পাইকার, নাটোরের শিউলী আক্তার, শরীয়তপুরের শিরিন আক্তার, ঢাকার সোনালী বেগম ও আলো আক্তার সহ ৪৭ জন বগুড়া থেকে একটি বাসযোগে আদমদীঘির সান্তাহার শহরের বাইপাস সড়ক সংলগ্ন পালকী কমিউনিটি সেন্টারে পিকনিক করতে আসেন।

পিকনিক করার নামে এ সকল ব্যক্তিরা গভীর রাতে সেখানে অনৈতিক কার্যকলাপে লিপ্ত হয়। এ সময় গোপন সংবাদ পেয়ে সান্তাহার টাউন পুলিশ ফাড়ির উপ-পরিদর্শক (টিএসআই) আব্দুল ওয়াদুদ পুলিশের একটি দল নিয়ে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করেন ।
 
আদমদীঘি থানার ওসি (তদন্ত) আব্দুর রাজ্জাক গ্রেপ্তারের বিষয় নিশ্চিত করে বলেন, অনৈতিক কাজে জড়িত থাকার অপরাধে ২৯০ ধারায় মামলা দায়েরের পর ওই ৪৭ জন কে বগুড়া আদালতে পাঠানো হয়েছে ।

No comments:

Post a Comment