Thursday, January 24, 2019

বগুড়া জলেশ্বরীতলায় “জিভে জল” রেষ্টুরেন্টের উদ্বোধন


বগুড়া উত্তর ডটকম: বগুড়া শহরের অভিজাত এলাকা হিসেবে পরিচিত জলেশ্বরীতলায় সম্পূর্ন ভিন্নধমী আধুনিক সাজে পরিবার পরিজন নিয়ে রসনা বিলাস মেটানোর মনোমুগ্ধকর পরিবেশে সর্বোত্তম সেবা দেবার প্রত্যয় নিয়ে যাত্রা শুরু করেছে “জিভে জল” নামের নতুন একটি রেষ্টুরেন্ট । 


বুধবার (২৩ জানুয়ারি ) সন্ধ্যায় শহরের গন্যমান্য ব্যক্তিদের উপস্থিতিতে প্রধান অতিথি হিসেবে কেক কেটে নতুন রেষ্টুরেন্ট “জিভে জল “ এর আনুষ্ঠানিক উদ্বোধন করেন বগুড়া চেম্বার অব কমার্স এন্ড ইন্ড্রাষ্ট্রিজ এর সভাপতি ও এফবিসিসিআই’র পরিচালক মাসুদুর রহমান মিলন ।

এর আগে “জিভে জল” এর ব্যবস্থাপণা পরিচালক ইসতিয়াক হায়দার এর পিতা সাবেক উপজেলা চেয়ারম্যান হায়দার আলীর সভাপতিত্বে অনুষ্ঠিত উদ্বোধনী সভায় স্বাগত বক্তব্য রাখেন প্রতিষ্ঠানের চেয়ারম্যান কর্নেল (অবঃ) ফতেহ আলম ইবনে তাবিব । বিশেষ অতিথির বক্তব্য রাখেন বগুড়া পৌরসভার মেয়র এ্যাড. মাহবুবুর রহমান, সাবেক সাংসদ নূরুল ইসলাম ওমর , জ্বলেশ্বরীতলা ব্যবসায়ী সমিতির সভাপতি রেজাউল বারী ঈসা সহ প্রমুখ । 
এছাড়াও অনুষ্ঠানে প্রতিষ্ঠানটির বিভিন্ন উল্লেখযোগ্য দিক সম্পর্কে অতিতিদেও অবহিত করেন “জিভে জল” এর ব্যবস্থাপনা পরিচালক ইসতিয়াক হায়দার, ক্রিয়েটিভ ডিরেক্টর হিল্লোল তৌহিদ, পরিচালকবৃন্দেও মধ্যে মমতা আলম, মিথিলা নাহিদ , মোঃ মঞ্জুর মোর্শেদ ও আজমি আকতার ।
“জিভে জল” এর চেয়ারম্যান কর্নেল (অবঃ) ফতেহ আলম ইবনে তাবিব জানান, বগুড়ায় অনেক রেষ্টুরেন্টের ভেিড় এই প্রতিষ্ঠানটি ব্যতিক্রমি পরিবেশ এবং খাবারের মেন্যুতে ভিন্নতা নিয়ে আসবে । বিশেষ করে এই রেষ্টুরেন্টে কাবাব , বিভিন্ন ধরনের নান সহ ভিন্ন ভিন্ন স্বাদের মানসম্মত রুচিমীল দেশী বিদেমি কাবার গ্রাহকদেও সরবরাহ করবে । সেইসাথে হোম ডেলিভারি সার্ভিস থাকবে । 
এককথায় রাজধানী ঢাকা সহ দেশ বিদেশের বড় বড় শহরের রেষ্টুরেন্টের খাবারের স্বাদ বগুড়াতেই ঘরে বসেই গ্রহণ করতে পারবেন ইচ্ছে করলেই । জিভে জল সেই সুযোগটি করে দিতেই যাত্রা শুরু করলো ।
ব্যবস্থাপনা পরিচালক ইসতিয়াক হায়দার জানান, গ্রাহকদেরকে পুষ্টি ও মানসম্মত খাবার পরিবেশনের নিশ্চয়তা দিয়ে যাত্রা শুরু করা এই রেষ্টুরেন্টের রান্নাঘরটি উন্মুক্ত রাখা হয়েছে । যাতে করে যে কোন গ্রাহক তার খাবারটি কোন পরিবেশে তেরি হচ্ছে সেটি পর্যবেক্ষণ করতে পারেন । সেইসাথে থাকছে একঝাঁক দক্ষ কর্মি , যারা গ্রাহকের সর্বোত্তম সেবা নিশ্চিত করতে কাজ করবে । 
জিভে জল রেষ্টেুরেন্টে একবার যিনি আসবেন , খাবার খাবার পর সত্যিই তার জিভে যেন জল লেগে থাকে পুনরায় আসবার জন্য এমটিই নিশ্চিত করার ইচ্ছে রয়েছে কর্তৃপক্ষের ।

No comments:

Post a Comment