Sunday, January 13, 2019

সড়কে কাটা গাছের নিচে চাপা পড়ে প্রাণ গেল পল্লী বিদ্যুৎ কর্মকর্তার

বগুড়া উত্তর ডটকম:  বগুড়া-সান্তাহার সড়কে শ্রমিকদের কাটা গাছের নিচে চাপা পড়ে সুশান্ত কুমার সরকার (৩৫) নামে পল্লী বিদ্যুতায়ন বোর্ডের পরিদর্শক রাশেদুল ইসলামের মৃত্যু হয়েছে। এ ঘটনায় সড়কে গাছ কাটার কাজে নিয়োজিত ঠিকাদার ও শ্রমিকদের বিরুদ্ধে শনিবার রাতে দুপচাঁচিয়া থানায় মামলা দায়ের করা হয়েছে। 



বগুড়ার দুপচাঁচিয়া থানার এসআই জাকির হোসেন জানান, পল্লী বিদ্যুতায়ন বোর্ডের পরিদর্শক সুশান্ত কুমার সরকার ও উপ-সহকারী প্রকৌশলী রাশেদুল ইসলাম পল্লী বিদ্যুতের সাব স্টেশনের রক্ষণাবেক্ষণের কাজ শেষে শনিবার বিকালে মোটরসাইকেল নিয়ে বাড়ি ফিরছিলেন। 

এসময় বগুড়া-নওগাঁ সড়ক প্রশস্থকরণের জন্য উপজেলার বাজারদীঘি এলাকায় সড়কের পাশে বন বিভাগের লাগানো গাছ কাটছিল একদল শ্রমিক। সুশান্তকে বহনকারী মোটরসাইকেলটি বিকেল সাড়ে ৫টার দিকে বাজারদীঘি এলাকায় পৌঁছার পর একটি গাছ সরাসরি তার মাথার ওপর পড়ে গুরুতর আহত হন এবং প্রকৌশলী রাশেদুল আহত হন। পরে স্থানীয় লোকজন দ্রুত দুপচাঁচিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসকরা রাতে সুশান্তকে মৃত ঘোষণা করেন।

বগুড়ার দুপচাঁচিয়া থানার ওসি মিজানুর রহমান জানান, সড়কের পাশে গাছ কাটায় নিয়োজিত ঠিকাদার এবং তাদের নিয়োজিত শ্রমিকদের খামখেয়ালি আচরণের কারণেই এ দুর্ঘটনা ঘটেছে। এ ঘটনায় মামলা হয়েছে। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। সুশান্ত কুমার সরকার রোটারী ক্লাব অব বগুড়া করতোয়া’র পাস্ট প্রেসিডেন্ট এবং পূজা উদযাপন পরিষদ কাহালু উপজেলা কমিটির সভাপতি ছিলেন। বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

No comments:

Post a Comment