Sunday, April 15, 2018

বগুড়া মাটিডালী প্রিমিয়ার লীগ ক্রিকেট ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত

বগুড়া মাটিডালী প্রিমিয়ার লীগ ক্রিকেট ফাইনাল ম্যাচ মাটিডালী ক্রীড়া চক্র খেলার মাঠে অনুষ্ঠিত হয়।  শনিবার দুপুরে উক্ত ফাইনাল ম্যাচে মাটিডালী পাতারে বাড়ি চ্যালেঞ্জার বনাম উত্তরপাড়া সুপার কিংস্ অংশ গ্রহন করে। 

বগুড়া মাটিডালী প্রিমিয়ার লীগ ক্রিকেট ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত

মাটিডালী পাতারে বাড়ি চ্যালেঞ্জার টসে জিতে প্রথমে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেয়। উত্তরপাড়া সুপার কিংস ব্যাট করতে নেমে ৭ ইউকেট হারিয়ে নির্ধারিত ওভার শেষে ৯৩ রান সংগ্রহ করে। 

মাটিডালী পাতারে বাড়ি চ্যালেঞ্জার ৯৪ রানের টার্গেট নিয়ে খেলতে নেমে ৩ ইউকেট হারিয়ে নির্ধারিত ওভার শেষে ৭৩ রান সংগ্রহ করে ম্যাচ গুঠিয়ে যায়। 

উত্তরপাড়া সুপার কিংস ২৩ রানে জয় লাভ করে চ্যাম্পিয়ন ট্রফি অর্জন করে। উক্ত খেলায় ম্যান অব দ্যা ম্যাচ এর শেরোপা লাভ করে ইস্তিয়াক আহমেদ তুষার এবং ৩২২ রান ও ১০ টি ইউকেট নিয়ে টুনামেন্ট সেরা হয় সৈয়দ রাসেল। 

হাসান জুয়েলার্সের সত্ত্বাধিকারী ও পাতারে বাড়ি চ্যালেঞ্জার এর দলীয় অধিনায়ক মেহেদী হাসানের আমন্ত্রনে এবং ইয়াকুব ইসলাম মিঠুর সার্বিক তত্ত্বাবধানে প্রধান অতিথি হিসেবে বিজয়ী খেলোয়াড়দের মাঝে পুরস্কার তুলেদেন বগুড়া পৌরসভা ১৭ নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব মেজবাহুল হামিদ মেজবা। 

উক্ত ফাইনাল ম্যাচ অনুষ্ঠানে আরোও উপস্থিত ছিলেন বিশিষ্ঠ ব্যবসায়ী ,সমাজ সেবক, মাটিডালী ক্রীড়া চক্রের সভাপতি ও বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মুশফিকুর রহিমের বাবা আলহাজ্ব মাহবুব হামিদ তারা, মাটিডালী ক্রীড়া চক্রের সাধারন সম্পাদক ফারুকুল হাসান ফারুকসহ অত্র ক্লাবের সকল সদস্য ও অত্র এলাকার ক্রীড়ানুরাগী ব্যক্তিবর্গ।

No comments:

Post a Comment