Tuesday, January 15, 2019

বগুড়ায় ৩২ টি এলইডি টেলিভিশন উদ্ধার আন্ত:জেলা দুই চোর সদস্যকে গ্রেফতার Bogura news

বগুড়া উত্তর ডটকম: বগুড়া শহরের মেরিনা মার্কেট এর ৩য় তলার গোডাউন থেকে ৩০ লক্ষ টাকার এলইডি টিভিসহ বিভিন্ন ইলেকট্রনিক্স সামগ্রী চুরির ঘটনায় পুলিশ আন্ত:জেলা চোর চক্রের দুই সদস্যকে গ্রেফতার করেছে।


 গ্রেফতারকৃতদের স্বীকারোক্তি মোতাবেক পুলিশ সদর উপজেলার দাড়িয়াল গ্রামের বিভিন্ন বাড়ি থেকে ৩২ পিচ এলইডি টিভি উদ্ধার করেছে। গ্রেফতারকৃতরা হলো দাড়িয়াল গ্রামের জহুরুল ইসলামের ছেলে বিপুল (৩২) ও একই গ্রামের লয়া মিয়ার ছেলে রুহুল আমিন (৩০)।

মেরিনা মার্কেট এর রাজ্জাক ইলেকট্রনিক্স এর স্বত্বাধিকারী শহরের নিশিন্দারা উত্তরপাড়ার আব্দুস সামাদ এর ছেলে আব্দুর রাজ্জাক তার গোডাউন থেকে ৩০ লক্ষ টাকার ইলেকট্রনিক্স সামগ্রী চুরির ঘটনায় থানায় অভিযোগ দায়ের করলে পুলিশ উদ্ধার অভিযান চালিয়ে উক্ত দুই চোর ও চোরাই মাল উদ্ধার করে।

মঙ্গলবার দুপুরে সদর থানায় গ্রেফতারকৃত আসামী ও উদ্ধারকৃত মালামাল সাংবাদিকদের সামনে দেখানো হয়।  মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই রহিম রানা জানান, উক্ত চুরির ঘটনার সাথে জড়িত মূল আসামী সোহেল রানাকে গ্রেফতার এবং আরও চোরাই মালামাল উদ্ধারের চেষ্টা অব্যাহত রেখেছে।

এ ঘটনায় আরও তথ্য উদঘাটনের জন্য পুলিশ গ্রেফতারকৃত আসামীদ্বয়কে জিজ্ঞাসাবাদের জন্য অতিরিক্ত চীফ জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে রিমান্ডের আবেদন করেছেন।

1 comment:

  1. ভালো কাজে সবাই এগিয়ে আসুন। নিজ নিজ অবস্থান থেকে সাবধান থাকুন। ধন্যবাদ।

    ReplyDelete