Saturday, January 12, 2019

বগুড়ায় আবাসিক হোটেলে অভিযান, গ্রেফতার ৬

বগুড়া উত্তর ডটকম: বগুড়া শহরের একটি আবাসিক হোটেলে অভিযান চালিয়ে তিন নারীসহ ছয়জনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃতরা দেশের বিভিন্ন এলাকা থেকে মেয়েদের শহরে নিয়ে এসে তাদের পতিতাবৃত্তিতে বাধ্য করতো বলে জানিয়েছে পুলিশ।

শনিবার (১২ জানুয়ারি) দুপুরে শহরের ছোট কুমিড়া এলাকার ব্লুবেরি হোটেল থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেপ্তার ছয় জনের মধ্যে রয়েছেন, ব্লুবেরি হোটেলের পরিচালক বগুড়ার গাবতলী উপজেলার মধ্যকাতুলী গ্রামের আমজাদ হোসেনের ছেলে সাগর হোসেন (৩০), গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার শালমারা গ্রামের আবদুল মজিদের ছেলে বিপুল ইসলাম (২৬) ও গাইবান্ধার পলাশবাড়ি উপজেলার বাসুদেবপুর গ্রামের স্বপন মিয়ার ছেলে পল্লব মিয়া (২৬) । তাদের বিরুদ্ধে পতিতাবৃত্তি চালানো ও মানব পাচারের অভিযোগ মামলা হয়েছে।

বগুড়া সদর থানার পরিদর্শক (ইনটেলিজেন্ট অ্যান্ড কমিউনিটি পুলিশিং) নির্মল কুমার সাহা জানান, গ্রেপ্তার সাগর হোসেন, বিপুল ইসলাম ও রুহুল আমিন নামের পলাতক একজন ব্লুবেরি হোটেল ভাড়া নেন। সেখানে বিভিন্ন জায়গা থেকে নারীদের নিয়ে পতিতাবৃত্তি চালিয়ে আসছিলেন তারা। নির্মল কুমার আরও জানান, গোপনে খবর পেয়ে সাড়ে ১২টার দিকে ওই হোটেলে অভিযান চালানো হয়। 

অন্যরা পালিয়ে গেলেও পরিচালক সাগর, বিপুল এবং পল্লব নামের আরও এক ব্যক্তিকে তিন নারীসহ গ্রেপ্তার করা হয়। তাদের বিরুদ্ধে মানব পাচারের অভিযোগ মামলা হয়েছে। পরে তাদের আদালতের মাধ্যমে বগুড়া জেল হাজতে পাঠানো হয়েছে।

No comments:

Post a Comment