Thursday, November 15, 2018

বগুড়া-৩ ॥ ধানের শীষ মনোনয়ন ফরম কিনলেন ১০ প্রত্যাশী

আদমদীঘি প্রতিনিধি সাগর খান : আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বগুড়া-৩ (আদমদীঘি-দুপঁচাচিয়া) আসনে ধানের শীষ মার্কার মনোনয়ন পেতে ১০ জন নেতা ফরম সংগ্রহ করতে এখন ঢাকায়। 


সোমবার দলীয় মনোনয়ন সংগ্রহকারিদের মধ্যে আছেন সাবেক সাংসদ আব্দুল মোমিন তালুকদার খোকার স্ত্রী মাসুদা মোমিন ও আদমদীঘি উপজেলা চেয়ারম্যান ও থানা বিএনপি’র সভাপতি আলহাজ্ব আব্দুল মহিত তালুকদার।

বগুড়া-৩ আসনটি স্বাধীনতার পর থেকে বিএনপি’র জন্য বরাবরই ছিল উর্বর। ১৯৯১ইং থেকে ১৯৯৬ ইং এ আসনে আব্দুল মজিদ তালুকদার এবং তার মৃত্যুর পর ২০০১ ও ২০০৮ ইং সালে নির্বাচিত হন তার ছেলে আব্দুল মোমিন তালুকদার খোকা। 

যুদ্ধাপরাধ ও মানবতাবিরোধী অপরাধ মামলায় থাকায় আব্দুল মোমিন তালুকদার খোকা বর্তমানে পলাতক। ফলে তার বিকল্প হিসাবে তালুকদার পরিবার থেকে আলহাজ্ব আব্দুল মহিত তালুকদারের নাম একক ভাবে শোনা গেলেও শেষ পযর্ন্ত খোকা তালুকদারের স্ত্রী’র নাম যুক্ত হল। 

এছাড়াও ধানের শীষের মনোনয়ন সংগ্রকারি হিসাবে যাদের নাম পাওয়া গেছে তারা হলেন, বগুড়া শহর বিএনপি’র সাধারণ সম্পাদক ও ছাত্রদলের সাবেক নেতা হামিদুল হক হিরু, জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম বগুড়া ইউনিটের সভাপতি এ্যাডভোকেট মকলেছুর রহমান, আইনজীবী আতাউর রহমান মুক্তা, সান্তাহার পৌর বিএনপি’র সভাপতি ও পৌরসভার সাবেক চেয়ারম্যান ফিরোজ মোঃ কামরুল হাসান, জেলা শ্রমিক দলের উপদেষ্টা শিল্পপতি সুলতান মাহমুদ চৌধুরি ওরফে আমের চৌধুরি, জেলা বিএনপি’র নেতা ফজলুল বারী তালুকদার বেলাল, সান্তাহার পৌর বিএনপি’র সাধারণ সম্পাদক ও পৌর মেয়র তোফাজ্জল হোসেন ভুট্টু ও কেন্দ্রীয় নির্মান শ্রমিক দলের সাধারন সম্পাদক লায়ন ফরিদ আহম্মেদ।

 
 

1 comment:

  1. বগুড়ার অনন‍্য আসনের খবর জানতে চাই।

    ReplyDelete