Monday, December 3, 2018

পকীয়ার জেরে প্রেমিকের পুরুষাঙ্গ কেটে দিল প্রেমিকা

গোলাম রব্বানী শিপন, বারবার নিষেধ করা সত্ত্বেও প্রেমিকের জোরপূর্বক পরকীয়া সম্পর্ক রাখার চেষ্টা। এরপর কৌশলে ডেকে বটি দিয়ে প্রেমিকের পুরুষাঙ্গ কেটে দিয়েছেন এক গৃহবধূ। পরে ওই কাটা পুরুষাঙ্গ এবং এ কাজে ব্যবহৃত বটি নিয়ে থানায় আত্মসমর্পণ করেছে প্রেমিকা। পরকীয়ার জেরে প্রেমিকের পুরুষাঙ্গ কেটে থানায় প্রেমিকা: প্রেমিক বগুড়া শজিমেক হাসপাতালে ভর্তি

রোববার সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলার বাগবাড়ি খাঁ পাড়ায় রাতে এই ঘটনা ঘটে। আহত প্রেমিককে রাতেই বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজে হাসপাতালে ভর্তি করা হয়েছে। কামারখন্দ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিবুল ইসলাম বলেন, ‘আহত ব্যক্তির নাম দুলাল হোসেন (৫১)। সে উপজেলার বাগবাড়ি গ্রামের বাসিন্দা এবং প্রেমিকা রওশন আরা (৪৫) একই গ্রামের প্রতিবেশি আব্দুস সাত্তারের স্ত্রী। 

উভয়ের প্রেমের সম্পর্ক দীর্ঘ দিনের। দুলালের সংসারে স্ত্রী ও তিনটি মেয়ে রয়েছে। আর রওশন আরার স্বামী, এক ছেলে ও দুই মেয়ে রয়েছে। এর আগে এ সম্পর্ক নিয়ে এলাকায় একাধিক বার দেনদরবারও হয়েছিল।ওসি আরও বলেন, প্রেমিকা রওশনারা পরিবার ও সমাজের কথা ভেবে সম্পর্ক বিচ্ছেদ করার জন্য দুলালকে একাধিকবার প্রস্তাব দেয়। কিন্তু প্রেমিক দুলাল রাজি না হয়ে সম্পর্ক চালিয়ে যেতে থাকে। যে কারণে পূর্বপরিকল্পনা মোতাবেক রওশন আরা গতরাতে তার বাড়ির পেছনে বাঁশ বাগানে ডেকে এনে কৌশলে ধারালো বটি দিয়ে দুলালের পুরুষাঙ্গ কেটে নেয়। পরে প্রেমিকা থানায় এসে নিজেই পুলিশের কাছে আত্মসমর্পণ করেন।তবে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় দুলালের স্বজনরা থানায় মামলা করায় সোমবার সকালে ওই গৃহবধূকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে বলে পুলিশের এই কর্মকর্তা জানিয়েছেন।

No comments:

Post a Comment