Sunday, November 11, 2018

যুবলীগের ৪৬ তম প্রতিষ্ঠা বার্ষিকীতে বগুড়ায় বিশাল র‌্যালী ও সমাবেশ

বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৬ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বগুড়ায় বিশাল র‌্যালী ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। রবিবার সাতমাথা দলীয় কার্যালয় থেকে র‌্যালী বের হয়ে শহরের প্রধান সড়কগুলো প্রদক্ষিন করে। র‌্যালী শেষে দলীয় কার্যালয়ের সামনে সমাবেশে সভাপতিত্ব করেন জেলা যুবলীগ সভাপতি শুভাশীষ পোদ্দার লিটন।  

জেলা যুবলীগের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম ডাবলুর সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন জেলা আ’লীগের যুগ্ম সম্পাদক টি জামান নিকেতা, মঞ্জুরুল আলম মোহন, জেলা শ্রমিকলীগের সভাপতি আব্দুস সালাম, সা: সম্পাদক সামছুদ্দিন শেখ হেলাল, আওয়ামী লীগ নেতা আব্দুল মান্নান আকন্দ, 

সাবেক যুবনেতা সাইফুল ইসলাম বুলবুল, কামরুল মোর্শেদ আপেল, যুবনেতা আনোয়ার পারভেজ রুবন, আলহাজ শেখ, অধ্যক্ষ সহিদুল ইসলাম দুলু, পৌরসভার প্যানেল মেয়র আমিনুল ইসলাম, মাহফুজুল আলম জয়, শাজাহান আলী, সোহরাব হোসেন সান্নু, পৌর কাউন্সিলর মোস্তাকিম রহমান প্রমুখ।সমাবেশে বক্তারা বলেন, প্রতিষ্ঠালগ্ন থেকেই যুবলীগ দেশ ও জনগনের কল্যানে কাজ করে যাচ্ছে। মেধাভিত্তিক ও মূল্যবোধ সম্পন্ন আত্মনির্ভরশীল যুবসমাজ গড়তে কাজ করছে যুবলীগ। সফল রাষ্ট্রনায়ক শেখ হাসিনা দেশের যুব সমাজের সার্বিক কল্যানে উদ্যোগ গ্রহন ও বাস্তবায়ন করেছেন। আগামী নির্বাচনে নৌকা মার্কার বিজয় নিশ্চিত করতে দেশপ্রেমিক যুবসমাজকে ঐক্যবদ্ধ থাকার আহবান জানানো হয়।

No comments:

Post a Comment