Tuesday, April 10, 2018

বগুড়ায় ৭মাসের শিশুর মৃত্যুকে কেন্দ্র করে ধু¤্রজাল সৃষ্টি বাবা দাদা দাদীর অভিযোগ রহস্যজনক মৃত্যু

বগুড়ায় নিগার সুলতানা ও সৌরভ দম্পতির ৭মাসের এক মাত্র শিশু পুত্র নেহালের মৃত্যু নিয়ে ধু¤্রজালের সৃষ্টি হয়েছে।

বগুড়ায় ৭মাসের শিশুর মৃত্যুকে কেন্দ্র করে ধু¤্রজাল সৃষ্টি  বাবা দাদা দাদীর অভিযোগ রহস্যজনক মৃত্যু

 বিভিন্ন সূত্র থেকে এ ঘটনাকে রহস্যজন উল্লেখ করে মৃত শিশুর রহস্যউদঘাটনে দাবী তোলা হয়েছে। হবিগঞ্জে চাকুরীরত স্বামী সৌরভ অভিযোগে শিশু নেহালের মৃতদেহ হাসপাতালের হিমঘড়ে রাখা হয়েছে।
 জানা গেছে বগুড়া শহরের লতিফপুর কলোনী এলাকার সৌরভের সাথে শাহজাহানপুর উপজেলার জালশুকা এলাকার আব্দুল খালেক মাষ্টারের মেয়ে নিগার সুলতানার সাথে গত ৩বছর পূর্বে বিয়ে হয় । পরবর্তিতে ওই দম্পতির ঘড়ে শিশু নেহালের জন্ম হয় ।

স্বামী হবিগঞ্জে চাকুরী করার সুবাদে নিগার সুলতানা তার শিশু সন্তান নেহালকে নিয়ে তার পৈত্রিক বাড়ীতে বাবা মায়ের কাছে থাকতো ।  গতকাল মঙ্গলবার সকালে নেহালকে অশুস্থ অবস্থায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসা হলে তাকে মৃত্যু ঘোষনা করেন ডাক্তার ।

এদিকে শিশু নেহালের মৃত্যুকে রহস্যজনক উল্লেখ করে শিশুটির দাদা এবং দাদী এটাকে একটি পরিকল্পিত হত্যাকান্ড ঘটনা হিসাবে পুলিশের কাছে মৌখিক অভিযোগ দায়ের করেন । অন্যদিকে হবিগঞ্জে চাকুরীরত শিশুটির পিতা সৌরভ একই অভিযোগ এনে তার পুত্রের মৃত্যু রহস্যজনক মৃত্যু উল্লেখ করে তার বগুড়ায় আসা পর্যন্ত মৃত শিশু নেহালকে হাসপাতালের হিমঘড়ে রাখার জন্য দাবী করেন।

বর্তমানে মৃত শিশুটিকে হাসপাতালের হিমঘড়ে রাখা হয়েছে। আগামী কাল বুধবার শিশুটির বাবা সৌরভের অভিযোগ পাওয়া গেলে শিশু নেহালের ময়না তদন্ত অনুষ্ঠিত হবে বলে নিশ্চিত করেন, স্থানীয় পুলিশ ফাঁড়ীর ইনচার্জ এসআই আজিজ মন্ডল ।  সূত্র-এফএনএস

No comments:

Post a Comment