Friday, March 9, 2018

বগুড়া র‌্যাবের অভিযানে ৩০০ বোতল ফেন্সিডিল সহ ট্রাক আটক

বগুড়া র‌্যাবের অভিযানে ৩০০ বোতল ফেন্সিডিল  সহ ট্রাক আটক, চালক গ্রেফতার বগুড়ায় র‌্যাবের বিশেষ অভিযানে কাল পাথর ও বিপুল পরিমান আমদানী নিষিদ্ধ ভারতীয় ফেন্সিডিল সহ একটি ট্রাক আটক করা হয়েছে।

বগুড়া র‌্যাবের অভিযানে ৩০০ বোতল ফেন্সিডিল  সহ ট্রাক আটক

এ ঘটনায় গ্রেপ্তার করা হয়েছে ট্রাক চালক মোঃ আইয়ুব আলী (২৬)কে । গত বৃহস্পতিবার রাতে শহরের বারপুর এলাকার বগুড়া -রংপুর মহাসড়কে অভিযান কালে ট্রাক সহ ৩০০ বোতল ফেন্সিডিল জব্দ করে র‌্যাব।

আটক ট্রাক চালক আইয়ুব আলী শিবগঞ্জ উপজেলার জামুরহাট গ্রামের হবিবর রহমানের ছেলে। র‌্যাব-১২, বগুড়া বিশেষ কোম্পানীর একটি সূত্রে সংবাদ সংস্থা

আমাদের কে জানানো হয় যে, গত বৃহস্পতিবার রাত আনুমানিক ৯টার দিকে র‌্যাবের একটি বিশেষ টিম অভিযানকালে শহরের বাইপাস সড়ক-১, বারপুর এলাকায় একটি ট্রাকের গতীরোধ করে।

এসময় ওই ট্রাকে তল্লাশীকালে বিশেষ কায়দায় কাল পাথরের ভেতর লুকিয়ে বহন করার সময় ৪টি স্কুল ব্যাগের মধ্য থেকে ৩০০ বোতল ফেন্সিডিল আটক করা হয় ।

এসময় ফেন্সিডিল বহনের অভিযোগে গ্রেপ্তার করা হয় চালক আইয়ুব আলী কে । জব্দ করে ট্রাক টি ।

গ্রেফতারকৃত ট্রাক চালক তার ট্রাকে করে দীর্ঘদিন যাবৎ চোরাচালানের মাধ্যমে ভারতীয় ফেন্সিডিল সহ বিভিন্ন মাদক দ্রব্য বহন করে বগুড়া সহ পার্শ্ববর্তী জেলা গুলোতে সরবরাহ করিয়া আসিতেছিল মর্মে র‌্যাব জানায়।

গ্রেফতারকৃত ফেন্সিডিল ব্যবসায়ীর বিরুদ্ধে চোরাচালানের জন্য বিশেষ ক্ষমতা আইনে সদর থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছিল । সূত্র -এফএনএস

No comments:

Post a Comment