Wednesday, February 21, 2018

বগুড়ার সান্তাহার রাণীনগর ষ্টেশনের ওভারব্রীজের সাথে ধাক্কা খেয়ে ৪জন নিহত আহত-২

 বগুড়ার সান্তাহার  রাণীনগর রেলষ্টেশনের মধ্যবর্তী ওভারব্রীজটি এখন মৃত্যু ফাঁদে পরিনত হয়েছে। 


 


প্লাটফর্মের ওভার ব্রীজের রেলিংয়ের সাথে ধাক্কা খেয়ে রেলের ছাদে ভ্রমনকারীদের মৃত্যুর সংখ্যা দিন দিন  বেড়েই চলেছে । 

মাত্র কয়েক দিনে ব্যবধানে সেখানে এবার ৪জন নিহত হয়েছে। বুধবার ভোর রাতে এই মর্মান্তিক ঘটনাটি ঘটে। সান্তাহার জিআরপি থানা পুলিশ লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে।  

দুর্ঘটনায় নিহতরা হলেন, পঞ্চগড় জেলার বোঁদা উপজেলার তিতোপাড়া গ্রামের রমজান আলীর ছেলে আপেল মাহামুদ (২৭,) দিনাজপুর জেলার পার্বতীপুর উপজেলার চৈতাপাড়া গ্রামের মফিজ উদ্দীনের ছেলে মুনির হোসেন (২০)

একই জেলার  চিরিরবন্দর উপজেলার বড় হামিদপুর গ্রামের আবুল হোসেনের ছেলে মো. জাহাঙ্গির আলম(২০)এবং  নওগাঁ জেলার সাপাহার উপজেলার মালিপুর গ্রামের আব্দুল লতিফের ছেলে আমিনুল হোসেন ওরফে বুলবূল(৩০)।  

 সান্তাহার  রেলওয়ে জিআরপি থানা পুলিশের একটি সূত্রে জানা গেছে, মঙ্গলবার রাত আনুমানিক সাড়ে তিনটার দিকে ঢাকা থেকে ছেড়ে আসা দিনাজপুরগামী আন্তঃনগর দ্রুতযান এক্সপ্রেস ট্রেনটি রাণীনগর ষ্টেশন অতিক্রম করার সময় ওই ট্রেনের ছাদে অবৈধ ভাবে ভ্রমনকারী কয়েকজন  

যাত্রীর  মধ্যে ৬ জন প্লাটফর্মের ওভার ব্রীজের রেলিংয়ের সাথে ধাক্কা খায়।  এতে করে ঘটনাস্থলে ৪ জনের মৃত্যু ঘটে। আহত দুই জনকে উদ্ধার করে রেলওয়ে পুলিশ নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করা হয়। 

এ বিষয়ে সান্তাহার ষ্টেশন মাস্টার রেজাউল করিম ডালিম বাদি হয়ে জিআরপি স্থানীয থানায় অপমৃত্যু ঘটনায় মামলা দায়ের করেন।  

উল্লেখ্য, ইতি পূর্বে বিভিন্ন সময়ে রাণীনগর প্লাটফর্মের ওভার ব্রীজের রেলিংয়ের সাথে ধাক্কা খেয়ে রেলের ছাদে থাকা বেশ কয়েকজন যাত্রী নিহত হয়। সূত্র -এফএনএস

No comments:

Post a Comment