Thursday, February 1, 2018

বগুড়ার মহাস্থানে পাথর বোঝাই দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ চালক নিহত, ২ঘন্টা যান চালাচল বন্ধ

গোলাম রব্বানী শিপন, মহাস্থান (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার মহাস্থানের অদূরে শিবগঞ্জ উপজেলার হাতীবান্ধা নামক স্থানে ঢাকা-রংপুর মহাসড়কে পাথর বোঝাই ট্রাকের ধাক্কায় অপর একটি পাথর বোঝাই ট্রাক উল্টে গিয়ে চালক নিহত হয়েছে। এঘটনায় আহত হয়েছে আরও ২জন।

বগুড়ার মহাস্থানে পাথর বোঝাই দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ চালক নিহত

নিহত চালক সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলার ধানঘরা গ্রামের কালাম শেখ এর পুত্র দিদার আলী শেখ (৩৫)। প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বৃহস্পতিবার ভোর পৌনে ৫টায় পঞ্চগড়দিক থেকে ছেড়ে আসা একটি পাথর বোঝাই ট্রাক চন্ডিহারা বন্দর অতিক্রম বরে হাতিবান্ধা এলাকায় পৌঁছিলে (ঢাকা- মেট্রো- ট-০২-০৬০১০) ট্রাকটির আকষ্মিক যান্ত্রিক ত্রুটি দেখা দিলে চালক উল্লেখ্য স্থানে রাস্তার পাশে বিকল গাড়িটি দাড় করে। এসময় উভয় মুখি অপর একটি পাথর বোঝাই ট্রাক (সিরাজগঞ্জ-ট-১১-০১৩৫) বেপরোয়া গতিবেগে
দাড়কৃত বিকল ট্রাকটিতে ধাক্কা দেয়। এতে চালক নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। 

আহতদের স্থানীয়রা দ্রুত উদ্ধার করে বগুড়ার শহিদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল (শজিমেক) ভর্তি করে দেয়। এ দূর্ঘটনার পর প্রায় ২ঘন্টা ঢাকা- রংপুর মহাসড়কের রাস্তার দুপাশে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। পরে ফায়ার সার্ভিসের একটি ইউনিট ও গোবিন্দগঞ্জ হাইওয়ে পুলিশ এবং শিবগঞ্জ থানা পুলিশের, যৌথ প্রচেষ্টায় দূর্ঘটনা কবলিত যানটি মহাসড়ক থেকে সরিয়ে নিলে সকল যান চলাচলে স্বাভাবিক হয়। সড়ক দূর্ঘটনায় নিহত চালকের বিষয়টি সাংবাদিক ও নিরাপদ সড়ক চাই কর্মী গোলাম রব্বানী শিপনকে নিশ্চিত করেছেন শিবগঞ্জ থানা দায়িত্বরত (এসআই) আনোয়ার ও গোবিন্দগঞ্জ হাইওয়ে পুলিশ।

বগুড়ার মহাস্থানে পাথর বোঝাই দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ চালক নিহত


       বগুড়ার মহাস্থানে পাথর বোঝাই দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ চালক নিহত

No comments:

Post a Comment